আগামী নির্বাচন হবে উন্নয়ন আর নাশকতার প্রতিদ্বন্দ্বিতা – নাসিম

আগামী নির্বাচন হবে উন্নয়ন আর নাশকতার প্রতিদ্বন্দ্বিতা

স্বাধীন কন্ঠ ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘রেফারির ভূমিকা নিয়ে নির্বাচন কমিশন মাঠে নেমেছে। এবার খেলা হবে নৌকা মার্কা জার্সি নিয়ে উন্নয়ন কর্মী ও ধানের শীষ মার্কা জার্সি নিয়ে জ্বালাও-পোড়াও কর্মীদের মধ্যে।’

বুধবার বিকালে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট আমেনা মনসুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ইউনিয়ন আওযামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নাসিম এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘উন্নয়ন আর উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগের রাজনীতির অধ্যায়। অপরদিকে হত্যা লুটপাট ছিল বিএনপির রাজনীতি।’ তিনি বলেন, ‘বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক রাষ্ট্রের মতো এ দেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। এর কোনো বিকল্প নেই। আমেরিকায় প্রেসিডেন্ট ওবামা ক্ষমতায় থেকে তাঁর দলের প্রার্থী হিলারির জন্যও ভোট চেয়েছেন। কিন্তু হিলারি নির্বাচিত হতে পারেননি। ট্রাম্প নির্বাচিত হয়েছেন।’

সরকারের বিভিন্নমুখী উন্নয়নের সাফল্য তুলে ধরে নাসিম বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী পদক্ষেপে পদ্মা সেতুর কাজ শুরু হয়েছে। এই সেতু নিয়ে বিএনপিসহ বিশ্বব্যাংকের অনেকেই মিথ্যাচার করেছেন। কানাডার আদালতে তা প্রমাণিত হয়েছে। মিথ্যা কথা বলার জন্য খালেদা জিয়ার পদত্যাগ করা উচিত বলেও তিনি মন্তব্য করেছেন।’ তিনি দলের প্রতিজন নেতাকর্মী এবং জনপ্রতিনিধিদের সরকারের সাফল্য পাড়ায়-মহল্লায় এবং গ্রামে গ্রামে জনগণের মধ্যে ছড়িয়ে দেবার আহ্বান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন সরকারের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন, সাবেক এমপি প্রকৗশলী তানভীর শাকির জয়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মাহী, সিভিল সার্জন ডা. শেখ মনজুর রহমান, পরিবার পরিকল্পনা দপ্তরের উপপরিচালক শাহিন হাসান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, শওকত হোসেন, সাইফুল ইসরাম বেলাল ও খলিলুর রহান প্রমুখ।

এর আগে মোহাম্মদ নাসিম কাজিপুরে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন ও চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Post Author: shadhinkantho

Leave a Reply