এ কোন আয়েশা তাকিয়া!

তাকিয়াবিনোদন ডেস্ক : আয়েশা তাকিয়া। এই নামটাই একসময়ে বলিউড কাঁপিয়েছে। দর্শকদের একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু ২০১৩-এর পরে আর রুপোলি পর্দায় দেখা যায়নি তাকে। মূলত মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন আয়েশা। তাও আবার মাত্র ১৫ বছর বয়সে!
এরপর ২০০৪ সালে প্রথম অভিনয় করেন ‘টারজান: দি ওয়ান্ডার কার’ সিনেমায়। সেই সময়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল সিনেমাটি। মানে আয়েশার প্রথম সিনেমাই হিট। এজন্য বেশ কয়েকটি পুরস্কারও পেয়েছিলেন তিনি।

তবে এখানেই শেষ নয়, তার অভিনীত ‘ওয়ান্টেড’-ও সুপারহিট ছিল। কিন্তু ২০১৩-তে ‘আপ কে লিয়ে হম’-এর পরে আর তাকে বলিউডে দেখা যায়নি। ২০০৯-তে সমাজবাদী পার্টির নেতা আবু আজমির সাথে সাত পাকে বাঁধা পড়েন নায়িকা। তাদের ২ বছরের একটি ছেলেও রয়েছে।

 সেই আয়েশা তাকিয়াকে এখন দেখলে আপনি রীতিমতো অবাক হয়ে যাবেন। চিনতেই পারবেন না। সম্পূর্ণ বদলে গেছেন তিনি। অনেকে বলছেন, এখন নাকি আন্তর্জাতিক মডেল কিম কার্দাশিয়ানের মতো দেখতে হয়েছেন ৩০ বছর বয়সী এই অভিনেত্রী।
নতুন হেয়ারস্টাইল করেছেন আয়েশা তাকিয়া। আর এই নতুন হেয়ারস্টাইল তার মুখের গড়ন একেবারে বদলে দিয়েছে। সেই সাথে নিজের ঠোঁটটিকেও আগের চেয়ে বড় করেছেন তিনি। যদিও হঠাৎ কেন তার এই ভোলবদল, সেই বিষয়ে এখনো কোনোরকম মন্তব্য করেননি।

Post Author: shadhinkantho

Leave a Reply