ক্রিকেটারকে গুলি করে হত্যার ভিডিও ভাইরাল

ক্রিকেটারকে গুলি করে হত্যার ভিডিও ভাইরাল

স্বাধীন কন্ঠ ডেস্কঃ শেষ হয়েছে আইপিএলের নিলাম। ভারতজুড়ে এখন টি-টোয়েন্টি ক্রিকেট উন্মাদনা। কারণ, ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজ শেষ হতে না হতেই এপ্রিল থেকে শুরু হয়ে যাবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসর।

ক্রিকেটের এই আবহে এমন এক ঘটনা ঘটল তাতে এখন আতঙ্কে দিল্লির চাওয়ালা থানা এলাকা। রাস্তায় এক্কেবারে ফিল্মি কায়দায় এক তরুণকে খুন করে পালিয়ে যায় দু’জন। এই খুনের ঘটনা রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। ইন্টারনেট এই খুনের ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে।

জানা গিয়েছে, স্থানীয় একটি ক্রিকেট ম্যাচে দীনেশ নামে বছর ২৩-এর এক তরুণের সঙ্গে বিপক্ষ দলের কয়েক জনের বচসা হয়। রবিবার দুপুরে চাওয়ালা থানা এলাকার রোশনপুরার বাসিন্দা দীনেশ বন্ধুর স্কুটিতে চেপে বাড়ি ফিরছিলেন। সিসিটিভি ফুটেজে দেখা যায় আচমকাই দুরন্ত গতিতে একটি মোটরবাইক এসে দীনেশদের স্কুটির খানিকটা আগে গিয়ে দাঁড়িয়ে পড়ে।

এরপর মোটরবাইক থেকে লাল টি-শার্ট এবং জিনস পরা এক যুবক নেমে আসে। তার দু’হাতে দু’টি পিস্তল ধরা ছিল। মাথায় হেলমেট থাকায় মুখ দেখা যাচ্ছিল না। লাল টি-শার্ট পরা ওই ব্যক্তিকে দৌড়ে এসে দীনেশের মাথায় গুলি করতে দেখা যায়। গুলি চলার পরেই স্কুটি থেকে ছিটকে পড়েন দীনেশ। তাঁর বন্ধু আতঙ্কে স্কুটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। দীনেশের মৃত্যু নিশ্চিত করতে রাস্তায় লুটিয়ে পড়া দীনেশের মাথায় আরও কয়েকবার গুলি করে আততায়ী।

জাতীয় এক সংবাদমাধ্যমের দাবি, ক্রিকেট মাঠে মারপিটের সময় ২ জনের কাছ থেকে দীনেশ মোবাইল ফোন ছিনিয়ে নেন। পরে, দু’জন ফোন ফেরত চাইলেও দীনেশ তা করেনি। অভিযোগ, উল্টে সে বলে যে ক্ষমতা থাকলে গায়ের জোরে মোবাইল ফোনটি ফেরত নিক তারা। দীনেশের বন্ধুদের দাবি, এর কয়েক ঘণ্টা পরেই দীনেশ খুন হন। এই খুনের ঘটনায় দুই অভিযুক্তকে আটক করে জেরা করে পুলিশ। এরপর দু’জনকে গ্রেফতার করা হয়।

Post Author: shadhinkantho

Leave a Reply