ক্ষমতার জন্য আবারও তাণ্ডব চালাতে পারে বিএনপি

ক্ষমতার জন্য আবারও তাণ্ডব চালাতে পারে বিএনপি

স্বাধীন কন্ঠ ডেস্কঃ আগামী নির্বাচনে ক্ষমতায় আসার জন্য বিএনপি ২০১৩ সালের মতো আবারও মানুষ হত্যা ও তাণ্ডব চালাতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন রেলপথ মন্ত্রী মজিবুল হক।

শনিবার দুপুরে কুমিল্লায় নগরীর নজরুল এভিনিউস্থ কর ভবন প্রাঙ্গণে জেলা আয়কর আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ আশঙ্কা প্রকাশ করেন।

রেলপথ মন্ত্রী বলেন, বিএনপি মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায়। তারা ২০১৩ সালের জাতীয় সংসদ নির্বাচনের আগে এবং পরে হরতাল ও অবরোধের নামে নিরীহ মানুষকে খুন করেছে। পেট্রলবোমা মেরেছে, মানুষ পুড়িয়েছে এমনকি পুলিশ হত্যা করেছে। যার কারণে বিএনপি ২০১৩ সালের নির্বাচনে ব্যর্থ হয়েছে। এমনকি আগামী নির্বাচনেও ব্যর্থ হবে। বিএনপি আবারো জামায়াতকে সঙ্গে নিয়ে ক্ষমতার আশায় হরতাল-অবরোধ দিয়ে গাড়ি পুড়িয়ে সাধারণ মানুষের উপর তা-বলীলা চালাতে পারে।

মজিবুল হক বলেন, বিএনপি’র ওই তথাকথিত আন্দোলনের সন্ত্রাসী কাজকে দেশের জনগণ কিছুতেই মেনে নেয়নি। সারাদেশে সাধারণ মানুষের ওপর যে তা-বলীলা চালিয়েছে তা দেশের মানুষ কখনো ভুলবে না।

যার কারণে বিএনপি ২০১৩ সালের নির্বাচনে ব্যর্থ হয়েছে। এমনকি আগামী নির্বাচনেও ব্যর্থ হবে।

এসময় আয়কর দাতাদের প্রশংসা করে বলেন, সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা যারা আয়কর রাজস্ব দেন, তারা দেশের উন্নয়নে, জাতীর উন্নয়নে এবং সরকারকে সহযোগিতা করে দেশের উন্নয়নে সহয়ক ভূমিকা রাখেন। আয়কর ও রাজস্ব উন্নয়নের প্রধান প্রাণ।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা কর অঞ্চল-কুমিল্লার কমিশনার সামসউদ্দিন আহমেদ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আফজাল খাঁনসহ কর অঞ্চল কর্মকর্তা ও রাজনৈতিক নেতাকর্মী।

Post Author: shadhinkantho

Leave a Reply