খালেদার সাথে সুইডিশ রাষ্ট্রদূতের বৈঠক

খালেদার সাথেস্বাধীন কন্ঠ ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন ঢাকায় নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত এইচ ই ইয়োহান ফ্রিসেল।

আজ রোববার বিকেল ৫টার কিছু আগে সুইডেনের রাষ্ট্রদূত বিএনপির চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে পৌঁছান। বৈঠক শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেরিয়ে যান সুইডিশ রাষ্ট্রদূত।

বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবীর খান এনটিভি অনলাইনকে জানান, রাষ্ট্রদূত খালেদা জিয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাতে এসেছিলেন। বৈঠকে দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এক ঘণ্টারও কিছু বেশি সময় বৈঠক হয়। বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান উপস্থিত আছেন।

এর আগে গত ১৩ ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন যুক্তরাজ্যের লেবার পার্টির সংসদ সদস্য (এমপি) ও ছায়ামন্ত্রীসহ ১০ সদস্যের একটি প্রতিনিধিদল।

এর মধ্যে ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ লেবার পার্টির সংসদ সদস্য ও ছায়া স্বরাষ্ট্রমন্ত্রী ড. রূপা হক, ছায়া স্বাস্থ্যসচিব জনাথন এসওয়ার্থ এবং সাবেক মন্ত্রী ও চিফ হুইপ ড্যামি রোজিসহ এলএফবির তিনজন নির্বাহী সদস্য এবং চারজন ব্যবসায়ী।

Post Author: shadhinkantho

Leave a Reply