টুলেট ঢাকা ডট কম ওয়েব সাইটের উদ্বোধন

টুলেট ঢাকা ডট কম একটি অনলাইন সাইট । রোববার দুপুরে গ্রীন রোড নিজস্ব  অফিসে ওয়েব সাইটের উদ্বোধন করা হলো। কেক কেটে ওয়েব সাইটটির উদ্বোধন করলেন ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ঢাকা’র মার্কেটিং বিভাগের প্রফেসর মো: আল-আমিন হোসেন ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকারের অংশীদার হতেই টুলেট ঢাকা ডট কমের পথচলা। এই পথচলার একটি অংশই হলো টুলেট ঢাকা ডট কম ওয়েব সাইটের উদ্বোধন। ভিশন ২০২১ কে সামনে রেখে টুলেট ঢাকা ডট কম  এদেশের মানুষকে এগিয়ে নিতে চায়। সে লক্ষে টুলেট ঢাকা ডট কম একটি প্রশিক্ষিত টিম গঠন করেছে।
আইটি সেক্টরে ওয়েব সাইটটি সরকারের অংশীদার হতে চায় বলে জানালেন এই প্রতিষ্ঠানের কর্ণধর মো: রিয়াজ হোসেন এবং জামশেদুল আরেফিন ।
অনুষ্ঠানে উপস্থিত মেহমানদের ধন্যবাদ জানিয়ে বলেন, বিশ্বায়নের এই যুগে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি সেক্টর হলো আইটি সেক্টর। অনেক সময় বাসা ভাড়া নিয়ে পড়তে হয় আমাদের বিভিন্ন সমস্যার মধ্যে আর সে জন্যই সবার কথা চিন্তা করে আমরা অনলাইনে টুলেট ঢাকা ডট কম  নিয়ে আসার চিন্তা করি । আশা করি আপনাদের সহযোগিতায় দেশের উন্নয়নে কিছুটা হলেও অংশীদার হতে পারবো। আগামী দিনে টুলেট ঢাকা ডট কম  এদেশের আইটি উন্নয়নে অবদান রাখবে বলেও  আশা প্রকাশ করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় ঢাকা’র CSE ডিপার্টমেন্টের শিক্ষার্থী সহ আরো অনেকে ।

Post Author: shadhinkantho

Leave a Reply