টেস্ট দল ঘোষণা ২০ ফেব্রুয়ারি

দুই টেস্ট, তিন ওয়ানডে আর দুই টি-টোয়েন্টি খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল। ২৭ ফেব্রুয়ারি ঢাকা ছাড়তে পারেন মুশফিকরা। তার আগে ঘোষণা হবে স্কোয়াড।

২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সাকিব-তামিমদের অনুশীলন ক্যাম্প। আর ২০ ফেব্রুয়ারি লঙ্কানদের বিপক্ষে টেস্ট দল ঘোষণা হবে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

লঙ্কানদের বিপক্ষে ইমরুল কায়েসের ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। তবে পেস সেনসেশন মোস্তাফিজুর রহমানকে নিয়ে আশাবাদী বিসিবি। দলে বড় পরিবর্তন আসবে না বলে আগেই জানিয়ে দিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এরই মধ্যে গতকাল সন্ধ্যায় ঘোষণা হলো শ্রীলঙ্কা সফরের চূড়ান্ত সূচি। যেখানে আগামী ৭ মার্চ প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ-শ্রীলঙ্কা।  তার আগে ২ থেকে ৩ মার্চ একটি অনুশীলন ম্যাচ খেলবে মুশফিকরা। ১৫ মার্চ থেকে কলম্বোতে শুরু হবে দ্বিতীয় টেস্টের মহারণ।

এরপর ২২ মার্চ একটি ওয়ানডে অনুশীলন ম্যাচ খেলবে বাংলাদেশ। আর ২৫ ও ২৮ মার্চ দুটি ওয়ানডে ম্যাচে মাঠে নামবে টাইগাররা। সিরিজের শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে ১ এপ্রিল। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মাঠে গড়াবে যথাক্রমে ৪ ও ৬ এপ্রিল।

Post Author: Pritom Sagor

Leave a Reply