নিজ গাড়িতেই শ্লীলতাহানির শিকার ভাবনা

শ্লীলতাহানির শিকার ভাবনাবিনোদন ডেস্ক :  কেরালা প্রদেশের কোচি শহরে জনপ্রিয় অভিনেত্রী কার্তিকা মেনন ওরফে ভাবনাকে চলন্ত গাড়িতেই শ্লীলতাহানির অভিযোগ উঠেছে বলে শনিবার এক বিবৃতিতে জানিয়েছে স্থানীয় পুলিশ।

বিবৃতিতে জানানো হয়, শনিবার শ্যুটিং শেষে নিজের গাড়িতে করে বাড়ি ফেরার সময় এই হেনস্থার শিকার হন ওই অভিনেত্রী। ভাবনার অভিযোগ, ট্র্যাফিক সিগনালে গাড়ি দাঁড়ালে পাঁচ জন জোর করে তার গাড়িতে উঠে পড়ে। প্রায় দু’ঘণ্টা ধরে চলন্ত গাড়ির ভিতরেই হেনস্থা করা হয় তাকে। এমনকি পালিয়ে যাওয়ার আগে জোর করে ভাবনার ছবি ও ভিডিও ধারণ করে ওই পাঁচ ব্যক্তি। পরবর্তীতে দুষ্কৃতিকারীরা পালিয়ে গেলে সরাসরি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ৩০ বছরের এই বিখ্যাত মালয়লি অভিনেত্রী।

পুলিশ এই ঘটনায় ভাবনার গাড়ির ড্রাইভার মার্টিনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। তার ফোনের কললিস্ট থেকে জানা গেছে এই ঘটনার প্রধান অভিযুক্ত সুনীল কুমারের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল মার্টিনের। জিজ্ঞাসাবাদে আরো জানা গেছে অভিযুক্ত সুনীল কুমার আগে ভাবনার ড্রাইভার ছিল। কিন্তু কোনো এক কারণে তাকে বরখাস্ত করেন ভাবনা। সেই থেকেই তার উপরে রাগ ছিল সুনীলের। পুলিশের ধারণা প্রতিশোধ নিতেই ভাবনার শ্লীলতাহানির পরিকল্পনা করে সুনীল।

দর্শকপ্রিয় এই অভিনেত্রী মালয়ালাম, তামিল এবং তেলেগু ভাষায় ৭৫টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। মাত্র ১৬ বছর বয়সে অভিনয় শুরু করেন ভাবনা। সূত্র: ইন্ডিয়া টাইমস অনলাইন

Post Author: shadhinkantho

Leave a Reply