নিরবের নায়িকা হয়ে শুক্রবার ঢাকায় আসছেন প্রিয়াঙ্কা

নিরবের নায়িকা হয়ে

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির রূপালী পর্দায় পাওয়া যাবে এবার নতুন জুটির রসায়ন। ঢাকাই হার্টথ্রব চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার ‌‘চিরদিনই তুমি যে আমার’ খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা সরকার। নিরব- প্রিয়াঙ্কা অভিনীত এই ছবির নাম ‘হৃদয় জুড়ে’।

আগামী মার্চের প্রথম সপ্তাহেই ছবির শুটিং হবে। তার আগেই অনুষ্ঠিত হবে জমকালো এক মহরত, ২৫ ফেব্রুয়ারি। সেই মহরতে উপস্থিত থাকতেই আগামী শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালের ফ্লাইটে কলকাতা থেকে প্রথমবারের মতো ঢাকায় আসবেন বলে কলকাতা থেকে জাগো নিউজকে নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা।

মুঠোফোনে তিনি জানান, ‘জানুয়ারির প্রথম সপ্তাহেই ‘হৃদয় জুড়ে’ ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তি স্বাক্ষর করেছি। ছবির গল্প আমার কাছে দারুণ লেগেছে। তাছাড়া বাংলাদেশের চলচ্চিত্রের প্রতি আমার দুর্বলতা রয়েছে। সেকারণেই কাজটি করতে যাচ্ছি।’ যোগ করে প্রিয়াঙ্কা বলেন, ‘বাংলাদেশের বিক্রমপুরে আমার পৈতৃক ভিটা।

সেকারণে বাংলাদেশের প্রতি আমার আলাদা একটা টান আছে। আশা করছি বাবার দেশের চলচ্চিত্রের নায়ক নিরবের সঙ্গে দারুণ একটি ছবি হবে ‘হৃদয় জুড়ে’।’ এদিকে নায়ক নিরব বলেন, ‘মৌলিক গল্প নির্ভর একটি ছবি ‘হৃদয় জুড়ে’। ভালোবাসার নানা ক্লাইম্যাক্স দেখা যাবে পুরো ছবি জুড়ে। আর এবারই প্রথমবার কলকাতার কোনো নায়িকার সঙ্গে কাজ করতে যাচ্ছি।’ বলিউডের ‘বালা’ ছবির এই নায়ক আশা করছেন, ‘হৃদয় জুড়ে’ ছবিটি সবমিলিয়ে দারুণ কিছু বয়ে আনবে দর্শকদের জন্য।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড’র প্রযোজনায় ছবিতে নিরব-প্রিয়াঙ্কা ছাড়া আরও অভিনয় করবেন কলকাতার রজতাভ দত্ত, সুচরিতা, কাজী হায়াত, সুব্রত ছাড়াও আরও অনেকে। ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা রফিক শিকদার। প্রসঙ্গত, নিরব বাংলাদেশের জনপ্রিয় নায়ক।

শিগগির তার গেল রিটার্নস, টার্গেট নামের দুটো ছবি মুক্তি পাবে। অন্যদিকে কাগজের বউ’, ‘ন হন্যতে’, ‘ডামাডোল’স, রাজকাহিনি ছাড়াও বেশ কিছু কলকাতার ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন প্রিয়াঙ্কা।

Post Author: shadhinkantho

Leave a Reply