বিয়ের পরে প্রথম ‘ভ্যালেন্টাইনস ডে’ যেভাবে কাটালেন শ্রাবন্তী ও কৃষাণ

বিয়ের পরে এটাই প্রথম প্রেমদিবস। তাই এই দিনটায় বিশেষ কিছু পরিকল্পনা থাকবে না, এটা শ্রাবন্তীর ক্ষেত্রে ঠিক ভাবা যায় না। অত্যন্ত প্রাণবন্ত এই সুন্দরীর কাছে জীবনের প্রত্যেকটা মুহূর্তই একটা সেলিব্রেশন। ১৩ ফেব্রুয়ারি ভোরের ফ্লাইটেই জম্মু চলে গিয়েছিলেন শ্রাবন্তী ও কৃষণ। এর পর ১৪ ফেব্রুয়ারি সকালে দু’জনে গেলেন রিয়াসিতে। কাশ্মীরের এই অঞ্চলটিতেই রয়েছেন বৈষ্ণোদেবী-সহ একাধিক গুরুত্বপূর্ণ হিন্দু মন্দির।  প্রেমদিবসে মাতার দর্শন করলেন শ্রাবন্তী-কৃষণ, ছবিও তুললেন। কৃষণ ও শ্রাবন্তী দু’জনেই মনে করেন যে তাঁদের দেখা হওয়া, একে অপরের জীবনে অপরিহার্য হয়ে ওঠা ঈশ্বরের আশীর্বাদ। তাই হয়তো বিয়ের পরের প্রথম প্রেমদিবসটা এভাবেই কাটাতে পছন্দ করলেন তাঁরা। এবেলাবিনোদন ডেস্ক : বেশ অনেকদিনই হল কলকাতার বাইরে শ্রাবন্তী। কিছুদিন তো মুম্বইতে ছিলেন, কৃষাণের কাছে। অনেকেই ভেবেছিলেন হয়তো ওখানেই ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করবেন শ্রাবন্তী ধুমধামের সঙ্গে।

গত মাসে টলিউড সম্রাজ্ঞীর খেতাব পেয়েছেন শ্রাবন্তী। তার পরেই একান্তে সময় কাটাচ্ছেন কৃষণের সঙ্গে। দু’জনের সোশ্যাল ম্যারেজ না হলেও আইনমাফিক বিয়েটা তো সেরেই ফেলেছেন শ্রাবন্তী এবং কৃষণের পদবিও ব্যবহার করছেন।

বিয়ের পরে এটাই প্রথম প্রেমদিবস। তাই এই দিনটায় বিশেষ কিছু পরিকল্পনা থাকবে না, এটা শ্রাবন্তীর ক্ষেত্রে ঠিক ভাবা যায় না। অত্যন্ত প্রাণবন্ত এই সুন্দরীর কাছে জীবনের প্রত্যেকটা মুহূর্তই একটা সেলিব্রেশন। ১৩ ফেব্রুয়ারি ভোরের ফ্লাইটেই জম্মু চলে গিয়েছিলেন শ্রাবন্তী ও কৃষণ। এর পর ১৪ ফেব্রুয়ারি সকালে দু’জনে গেলেন রিয়াসিতে। কাশ্মীরের এই অঞ্চলটিতেই রয়েছেন বৈষ্ণোদেবী-সহ একাধিক গুরুত্বপূর্ণ হিন্দু মন্দির।

প্রেমদিবসে মাতার দর্শন করলেন শ্রাবন্তী-কৃষণ, ছবিও তুললেন। কৃষণ ও শ্রাবন্তী দু’জনেই মনে করেন যে তাঁদের দেখা হওয়া, একে অপরের জীবনে অপরিহার্য হয়ে ওঠা ঈশ্বরের আশীর্বাদ। তাই হয়তো বিয়ের পরের প্রথম প্রেমদিবসটা এভাবেই কাটাতে পছন্দ করলেন তাঁরা। এবেলা

Post Author: shadhinkantho

Leave a Reply