ভাল খেলেই দলে ফিরতে চান নাসির

২০১১ সালে আন্তর্জাতিক অঙ্গনে পা রাখেন নাসির হোসেন। ধীরে ধীরে দলে ফিনিসারের অভাবটা পূর্ণ করেন নাসির। পেয়ে যান মি. ফিনিসারের তকমাটাও। পারফর্ম করেই দলে জায়গা পাকাপোক্ত করেন নাসির হোসেন কিন্তু এই বছরই দলে আসা যাওয়ার মিছিলে রয়েছেন নাসির।

তবে জাতীয় লিগের চলতি আসরে সিলেট বিভাগের বিপক্ষে বৃহস্পতিবার ডাবল সেঞ্চুরি হাঁকান নাসির হোসেন। ৩৪৩ বলে করেন ২০১ রান। তার এই দ্বি-শতকে কিছুটা হলেও জবাব দিতে পেরেছেন নির্বাচকদের।

দিনের খেলা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন নাসির হোসেন। জানান, পারফরম্যান্স দিয়েই জাতীয় দলে জায়গা পাকাপোক্ত করতে চান তিনি।

তিনি বলেন, ডাবল সেঞ্চুরি করতে পেরে অবশ্যই ভালো লাগছে। জাতীয় দলে যে জায়গাটায় খেলি সেখানে শতক হাঁকানো অনেক কঠিন। ঘরোয়া লিগেও একই পজিশনে ব্যাটিং করি। সেখানেও সেঞ্চুরি করটা অনেক কঠিন ব্যাপার।’

মিস্টার ফিনিসার আরও বলেন, ‘চেষ্টা করছি পারফর্ম করে আবারও জাতীয় দলে কামব্যাক করার জন্য। দল নির্বাচন, একাদশ নির্বাচন, সবই বোর্ড অফিসিয়ালদের হাতে। এখানে আমারও কিছু করার নেই।’

প্রথম শ্রেণির ক্রিকেট তো অবশ্যই, বৃহস্পতিবারের ইনিংসটাই নাসিরের ক্যারিয়ারের সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস। ২৪ চার আর ৩ ছয়ে ৩৪৩ বলে ২০১ রানের ঝলমলে ইনিংস তাই অনেক দিন মনে থাকবে জাতীয় দলের বাইরে থাকা এ অলরাউন্ডারের।

Post Author: abubakar siddik

Leave a Reply