শাহরুখের সেলফিতে ভাইরাল এই তরুণী..!

শাহরুখের সেলফিতে ভাইরালবিনোদন ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার চোখ একেই বলে।তেমনই শাহরুখের একটি সেলফিতে অনেকের সঙ্গে ছিলেন ওই তরুণী। মুগ্ধতা নিয়ে শাহরুখের ফোনের দিকে তাকিয়ে ছিলেন তিনি। আর এই সেলফিতেই ইন্টারনেটে মেয়েটিকে নিয়ে আলোচনার ঝড় শুরু হয়েছে। কিন্তু নজর কাড়ার পরে এই তরুণীর যে হাল হয়েছে, তাতে জানলে চমকে যাবেন।

এ ছবি নিয়ে কিছু একটা ঘটতে পারে সইমা হয়তো কল্পনাও করতে পারেননি। একটা ছবি যে তাঁকে এমন একটা জায়গায় নিয়ে যেতে পারে, তা এখনও যেন বিশ্বাস করতে পারছেন না। শাহরুখের সেলফিতে ‘ইন্টারনেট সেনসেশন’ বনে যাওয়া সইমা হুসেন মীরের অবশ্য বিড়ম্বনার শেষ নেই।

মাঝরাতে বেজে উঠছে মোবাইল ফোন। দিন-রাতের কোনও বালাই নেই, একের পরে এক মেসেজ অ্যালার্ট আসছে তাঁর ফোনে। আর ৯০ শতাংশই বার্তাতেই তাঁকে বিবাহের প্রস্তাব দেওয়া হয়েছে। যাঁরা ফোন নম্বর পাচ্ছেন না, তাঁরা ফেসবুকেই খুল্লামখুল্লা মেসেজ পাঠাচ্ছেন সইমাকে। এমনকী, ফেসবুকে এখন সইমা কিছু লিখলে বা ছবি পোস্ট করলেও তাতে যেভাবে লাইক আর মুড়ি-মুড়কির মতো কমেন্ট পড়ছে তা মাথা ঘুরিয়ে দেওয়ার মতো। সম্প্রতি, সইমা নিজের আঁকা একটি স্কেচ ফেসবুকে আপলোড করেন। ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘নট জাস্ট এ প্রিটি ফেস’। ব্যাস, ইতিমধ্যেই এই ছবিটিতে অন্তত ২ হাজার লাইক এবং ২০০টি কমেন্ট পোস্ট হয়।

রাতারাতি এমন জনপ্রিয়তা অর্জন করে মাথা ঘুরে গিয়েছে সইমা। আনন্দে আত্মহারা তিনি। কিন্তু, যেভাবে রাত-বিরেতে বিয়ের প্রস্তাব আসছে তাতে বিড়ম্বনা অনুভব করছেন সইমা।

Post Author: shadhinkantho

Leave a Reply