‘সীমাখালিতে বেইলি সেতু নির্মাণ এক সপ্তাহের মধ্যেই শুরু’ : সাইফুজ্জামান শিখর

সাইফুজ্জামান শিখর

মাগুরা প্রতিনিধি : ‘মাগুরা-যশোর সড়কে সম্প্রতি ধসে পড়া সীমাখালী সেতুর বিকল্প হিসেবে একটি বেইলি সেতুর নির্মাণ কাজ এক সপ্তাহের মধ্যে শুরু হবে। এছাড়া আধুনিক প্রযুক্তির একটি স্থায়ী সেতু ঘটনাস্থলে নির্মিত হবে। পাশাপাশি আড়পাড়ার বেইলি সেতুটি স্থায়ীভাবে রূপান্তর করা হবে।’0

মাগুরার সীমাখালি সেতু পরিদর্শনকালে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর এ তথ্য জানান। শনিবার দুপুরে তিনি সেতু এলাকা পরিদর্শন করেন।

তিনি জানান, ইতোমধ্যে বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট সড়ক ও জনপথ বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে তিনি কথা বলেছেন। আগামী ৭ দিনের মধ্যে ধসে যাওয়া সেতুর  পাশে বিকল্প হিসেবে ছোট ধরনের একটি বেইলি সেতু নির্মাণের কাজ শুরু হবে। এটি নির্মিত হলে আপতত জনদুর্ভোগ কিছুটা কমবে।

সাইফুজ্জামান সেতু পরিদর্শন শেষে  সীমাখালি বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন। সেখানে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, মাগুরা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর কামাল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, ইউপি চেয়ারম্যান,আব্দুল হাই সরদার, মোঃ সিরাজ উদ্দিন মন্ডল, আনোয়ার হোসেন ঝন্টু,জেলা পরিষদের সদস্য আবুল কাসেম মিনা,জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রুবেলসহ উপজেলা. আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃ বৃন্দ।

Post Author: shadhinkantho

Leave a Reply