সেক্সের সময় মেয়েরা কি চায় ?

আমাদের দেশে সেক্স নিয়ে কথাবার্তা খুব কম ই বলা হয়। কিন্তু সবারই জানা উচিত বিষয়গুলো। অনেকেই মনে করেন এদেশের মেয়েদের সেক্স কম অথবা তারা এ ব্যাপারটি নিয়ে এগোয় না। এটি সম্পূর্ণ সত্য নয়। নিচে মেয়েদের সেক্স বিষয়ক কয়েকটি ফ্যান্টাসি জেনে নিনঃ

১. মেয়েদের একটি গোপন সেক্স ফ্যান্টাসী হল তারা চায় একটি সবল পুরুষ, যে কি না তাকে নিচে ধরে কোলে নিয়ে সেক্স করতে পারবে। তাদের ফ্যান্টাসির মাঝে এটাও থাকে যে সেই পুরুষটিই তার সাথে সেক্স করার জন্য পাগল হয়ে থাকবে। এই ব্যপারগুলো…

ভেবে অনেক মেয়েই ফিংগারিং করে।

২. ৮০% মেয়ে চায় রাফ টাইপ সেক্স। তারা চায় আপনি করার সময় তার চুল টেনে ধরবেন জোরে, পা দুটো জোরে সরাবেন, জোর করে জামাকাপড় খুলবেন ইত্যাদি। মেয়েরা বেডরুমে এগুলো করে বেশি মজা পায়।

৩. একটি ব্যাপার অনেকে শুধু পর্ণ মুভিতেই দেখেছেন কিন্তু আজকে জেনে নিন। মেয়েরা সবসময়ই স্কুল গার্ল ড্রেস আপ করে উত্তেজিত করে সেক্স করতে পছন্দ করে।

৪. অনেক মেয়েরা এটি কল্পনা করতে পছন্দ করে যে একটা অচেনা হট ছেলে তাকে কোন বার অথবা ক্লাব থেকে নিয়ে যাবে রুমে এবং অনেক ওয়াইল্ড সেক্স করবে।

৫. আমাদের দেশে গোপনীয়তা এবং লজ্জা বেশি ই সমস্যা। কিন্তু তা যদি না থাকতো তবে জানতেন যে মেয়েদের মজার একটি ইচ্ছা হল আর একটা মেয়ে কে নিয়ে ২ মেয়ে ১ ছেলে এভাবে থ্রি সাম করা। এটি মেয়েদের অনেক মজা দেয়।

৬. আপনার কাছে যদি কোন মেয়ে বলে যে সে অন্যদের করতে দেখলে অথবা টিপাটিপি দেখলে অথবা পর্ণ দেখে অনেক মজা পায় ইত্যাদি, তাহলে ধরে নেবেন আপনি তার সাথে যদি না করে থাকেন তাহলে মেয়ে কে করার কথা বলার সময় এসে গিয়েছে। অনেকসময় সামনাসামনি গোপনে পার্কে, লাউঞ্জে ইত্যাদিতে মাখামাখি দেখে মেয়েরা অনেক বেশি হর্নি হয়ে যায়।

৭. এবার যেটা বলবো সেটা বহুল প্রচলিত। ইংরেজিতে বলে ফোর্স ফ্যান্টাসি। মেয়েরা অনেক সময়ই চায় আপনি তাদের রেপ করার মত করে, জোর করে সেক্স করবেন। এটাতে তারা অনেক বেশি পাগল হয়ে যায়। অনেক মেয়েরই ফিংগারিং এর ভাবনাই এটা থাকে।

৮. আপনার পার্টনারকে বলুন আপনাকে ল্যাপ ড্যান্স দিতে। প্রথমে মানা করবে, কিন্তু সে দেবে এবং দিয়ে সে অনেক হর্নি হবে। কারণটা হল মেয়েদের এই বোধটা বেশি থাকে যে আপনি তাকে দিয়ে কতটা মজা পাচ্ছেন। সে যখন দেখে আপনি ল্যাপ চাইলেন অথবা এভাবে মজা পাচ্ছেন, সে ও মজা পাওয়া শুরু করে।

Post Author: MD:AMINUL ISLAM

Leave a Reply