‌ফাঁসিতে ঝুলার আগে দুই পৃষ্ঠার চিরকুটে যা লিখে গেছেন জ্যাকলিন মিথিলা (ভিডিও)

বিনোদন ডেস্ক- ঢাকাই ছবির আইটেম কন্যা জ্যাকলিন মিথিলা আত্মহত্যা করার আগে বেশ কদিন দারুন বিষণ্ণতায় ভুগছিলেন জ্যাকলিন। বরাবরই সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজেকে জাহির করা এই মডেলের বিষাদও গত কদিন ধরে ফুটে উঠে তার ফেসবুকের ওয়ালেই।

তার পারিবারিক সুত্র বলছে, ভয়াবহ রকমের অভিমানী ও জেদি ছিলেন মিথিলা। বেশ কিছুদিন ধরে নিজেকে অনেকটাই গুটিয়ে ফেলেছিলো সে। সেই একাকীত্ব আর বিষণ্ণতা থেকেই অবশেষে আত্মহত্যার মতো কঠিন পথ বেছে নিয়েছে সে।

‘আমার মৃত্যুর জন্য উৎপলের পরিবার দায়ী। স্বামীকে অনেক ভালোবাসি, কিন্তু সাত বছরের সম্পর্কে বিয়ের পর স্বামী বদলে গেছেন’- ফাঁসিতে ঝুলার আগে সুইসাইড নোটে এভাবেই অভিযোগ করেছেন জ্যাকলিন মিথিলা।

সুইসাইড নোটে মিথিলা লেখেন, রুপা বউদি আমাকে ফোন করে বলেছে যত টাকা লাগে আমাকে দিবে, তার বিনিময়ে তোমাকে ছেড়ে দিতে। উনি আমাকে রাস্তার মেয়ে ভেবেছে। এর চেয়ে বড় অপমান একটা মেয়ের পক্ষে কী হতে পারে?

পংকজ নামের লোকটা আমার বাবাকে বলেছে, এ মেয়ে বেঁচে থাকার থেকে মরে যাওয়া ভাল। তোমাকে যখন আমি বলেছি এই সপ্তাহে তুমি যদি দেখা না করো, তাহলে আমি আত্মহত্যা করব। তুমি বলেছো তোমার যা মন চায় করতে। তাই তো আমি তোমাকে মুক্তি দিলাম।

গত ৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন এই আইটেম কন্যা। তবে আত্মহত্যার আগে গত ২০ জানুয়ারি মিথিলা চট্টগ্রামের বাসায় যান। সেখানে ইস্পাহানি মোড়ের কালী বাড়ি রোডের রঞ্জিত ভবনে মা-বাবাকে ১১ হাজার টাকায় একটি ফ্ল্যাট ভাড়া করে দিয়েছিলেন।

ভিডিও :   

Post Author: shadhinkantho

Leave a Reply